Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৪ ডিসেম্বর ২০২৩

অনিক ও আপিল কর্মকর্তা

অনিক ও আপিল কর্মকর্তাগণ

অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):

সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।

ক্রমিক নং কখন যোগাযোগ করবেন কার সঙ্গে যোগাযোগ করবেন যোগাযোগের ঠিকানা নিষ্পত্তির সময়সীমা

 

দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক)
নাম ও পদবি: বেগম নায়মা ইয়াসমিন, পরিচালক
ওয়েব পোর্টাল: www.grs.gov.bd

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার, বিজয় সরণি, তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন: ৮৮-০২-৫৫০২৭৭৩৯
মোবা: ০১৫৫২৪০৮৭৭১ 

ই-মেইল: nayeema_bsmrnovo@yahoo.com

ওয়েব: www.novotheatre.gov.bd

৩০ কার্যদিবস

 

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে আপিল কর্মকর্তা
নাম ও পদবি: জনাব নূরুল আলম (অতিরিক্ত সচিব), মহাপরিচালক 
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার, বিজয় সরণি, তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন: ০২-৫৫০২৭৭৩৪
মোবা: 
ই-মেইল: dg@novotheatre.gov.bd
ওয়েব: www.novotheatre.gov.bd
২০ কার্যদিবস

আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে আপিল কর্মকর্তা 
নাম ও পদবি: জনাব নাজনীন হোসেন, যুগ্মসচিব
ওয়েব পোর্টাল: www.grs.gov.bd
অভিযোগ গ্রহণ কেন্দ্র

ভবন নং ৬, ১০ম তলা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা
ফোন: ৮৮-০২-৫৫১০০৯৪৫
মোবা: ০১৭১২২২৮১৭৪  ই-মেইল: jsadmin@most.gov.bd

ওয়েব: www.most.gov.bd

৬০ কার্যদিবস

COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon