অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক নং | কখন যোগাযোগ করবেন | কার সঙ্গে যোগাযোগ করবেন | যোগাযোগের ঠিকানা | নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক)
|
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার, বিজয় সরণি, তেজগাঁও, ঢাকা-১২১৫। ই-মেইল: nayeema_bsmrnovo@yahoo.com ওয়েব: www.novotheatre.gov.bd |
৩০ কার্যদিবস |
২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে | আপিল কর্মকর্তা নাম ও পদবি: জনাব নূরুল আলম (অতিরিক্ত সচিব), মহাপরিচালক |
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার, বিজয় সরণি, তেজগাঁও, ঢাকা-১২১৫। ফোন: ০২-৫৫০২৭৭৩৪ মোবা: ই-মেইল: dg@novotheatre.gov.bd ওয়েব: www.novotheatre.gov.bd |
২০ কার্যদিবস |
৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে | আপিল কর্মকর্তা নাম ও পদবি: জনাব নাজনীন হোসেন, যুগ্মসচিব ওয়েব পোর্টাল: www.grs.gov.bd |
অভিযোগ গ্রহণ কেন্দ্র
ভবন নং ৬, ১০ম তলা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ওয়েব: www.most.gov.bd |
৬০ কার্যদিবস |
মোঃ নূরুল আলম
(অতিরিক্ত সচিব)
* শিশু সহায়তায় ১০৯৮ (টোল ফ্রি)
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস।
কারিগরি সহায়তায়: